Skip to main content

BIOGRAPHY OF "RANVEER SINGH"

BIOGRAPHY OF "RANVEER SINGH"

Ranveer Singh
Ranveer Singh 


রণভীর সিংহ এখনকার সব থেকে famous star বা Actor. তিনি খুব কম সময়েই ইন্ডাস্ট্রিতে নিজের নাম কামিয়েছেন তিনি Forbes Magazine এর 100 লিস্ট ইনকামের দিক থেকে আসেন সেলেব্রিটিদের মধ্যে 2012  থেকে এই বছরে তিনি 5th পসিশন পেয়েছেন Indian Celebrity দের মধ্যে ইনকামের দিক থেকে তিনি তার অভিনয় এনার্জি দিয়ে সবার মন জয় করেছেন তিনি তার নেচার অভিনয় দিয়ে তার সিনেমার জুটি দীপিকা পাডুকোনের মন জয় করেছেন তাকে বিয়ে করেছেন November মাসে তার বেস্ট মুভি হলো "Padmavatt, Bajirao Mastani, Ram-Leela, Simmba".


UPCOMING MOVIES: "Gully Boy"

DATE OF BIRTH:  6 July  1985.

BIRTH PLACE: Mumbai, India.

AGE: 33

HEIGHT: 5'10 ".

PROFESSION: Actor, Presenter.

MARITAL STATUS: Married.

ZODIAC SIGN: Cancer.

REAL NAME: Ranveer Singh Bhavnani.

NICK NAMES: Rambo, Bittoo.
  
PARENTS: Anju Bhavnani and Jagjit Singh Bhavnani.

SPOUSE: Deepika Padukone (Actress, Producer) .

RESIDENCE: Mumbai.

SIBLING:  Ritika Bhavnani.

FAVORITE SPORTS: Football. 

FAVORITE COLOUR: Red, White. 

FAVORITE CARS: Jaguar XJL, Mercedes Benz E Class, Toyota Land Cruiser Prado. 

FAVORITE FOODS: Chinese cousins, mutton curry, chocolates, besan ka laddoo.

FAVORITE STARS: Shahrukh Khan, Kareena Kapoor 

NATIONALITY: Indian.
  
GROSS INCOME:  10 Crore/film, 846.7 million per annum as of 2018.

AWARDS/HONOURS: 
  
Filmfare Awards: 2.

Dadasaheb Phalkey Academy Awards: 2. 
   
Bollywood Movie Awards: 4

Big Star Entertainment Awards: 1 

Zee Cine Awards: 2.

FICCI Frames Excellence Honours:1.

Times Of  India Films Awards: 2.

International Indian Film Academy Awards: 2 .

Mirchi Music Award: 1.

Producers Guild Film Awards: 2 .

Screen Awards: 1.

Star Screen Awards: 1.

Stardust Awards: 2.

Lions Gold  Award: 4 .


Ranveer Singh
Ranveer Singh 

FIRST APPEARANCE(DEBUT): "Band Baaja Baaraat" 2010 এ (Debut Actor in Movie).  
  
2010-2018 hits movies হলো
  
Lootera (2013).
Gunde (2014).
Padmavatt (2018)
Simmba (2018).


সস্ত্রীক রণভীর সিংহ
সস্ত্রীক রণভীর সিংহ
EARLY LIFE AND EDUCATION: রণভীর সিংহ এর জন্ম 6 July 1985 সালে এক সিন্ধি ফ্যামিলিতে মুম্বাই হয়. তার দাদু পাকিস্তানের সিঁধ প্রান্ত থেকে মুম্বাই এ চলে আসেন পার্টিশনের সময়। তার জগজিৎ সিংহ এবং মা অঞ্জু ভাবনানি। তার বাবা একজন ব্যবসায়ী। তার একটি বড় বোন আছে রিতিকা ভাবনানি। রণভীর সিংহ এর দাদু Anil Kapoor এর মায়ের cousin brother হন সেই সূত্রে তারা রিলেটিভ। তিনি তার schooling মুম্বাইয়ের Learners Academy থেকে করেন। তারপরে তিনি মুম্বাই এর H R College of Commerce and Economics join করেন আর ভাবেন যে Film Industry তে কাজ পাওয়া খুব কষ্ট সেইজন্য তিনি আমেরিকা চলে যান পড়ার জন্য। রণভীর সিংহ Indiana University থেকে তার গ্রাজুয়েট ডিগ্রী করেন। তারপরে তিনি মুম্বাই আসে রাইটিং ও অনেক এডভারটিসিমেন্ট কোম্পানির হয়ে কাজ করেন। তারপরে তার অভিনয় করার কথা মনে হয় ও তিনিই Yas Raj Films এর মুভির জন্য অডিশন দেন ও সিলেক্ট হয়ে যান একজন কমিক হিরোর জন্য "Band Baaja Baaraat" এটাই তার ডেব্যু মুভি এবং এই মুভিটিতে তিনি অনেক award পান. তারপরে আর তাকে ফিরে তাকাতে হয়নি।

রণভীর সিংহ Life Changing মুভি হলো "Ram Leela"  Sanjay Leela Bansali এর ডিরেক্শনে তৈরি। তিনি রণভীর সিংহ ও দীপিকা কে নিয়ে আরো মুভি করেন "Padmavatt" এই মুভিতে তিনি negative role করেন কিন্তু তা সত্তেও তিনি অনেক প্রশংসা পান আর award ও.

INTERESTING FACTS OF RANVEER SINGH: রণভীর সিংহ আর দীপিকা পাডুকোনের জুটি অডিয়েন্স খুব পছন্দ করেন। এখন তারা রিয়েল লাইফ জুটি। এই বছরের November মাসে তারা দুজনে বিবাহ বন্ধনে বাঁধেন। এখন তারা স্বামী স্ত্রী।তাদের বিয়ে ইতালির Lake Como তে হয়. তাদের বিয়ে Konkani ও Sikh দুটো নিয়মে হয়. দীপিকা ও রণভীর দুজনে প্রায় ছয় বছর ধরে date করার পর এ বছর বিয়ে করেন।

রণভীর সিংহ ছোট থেকেই এক্টিং করার সখ ছিল. তিনি স্কুল এ ড্রামা, প্লে তে পার্টিসিপেট করতেন। তিনি খুব ভালো রাপার ও. তার খুব জুতো ও টুপির সখ তার কাছে অনেক জুতো ও hat আছে.  তিনি কোনো  character play করার জন্য খুব খাটেন। তিনি Padmavatt এ negative রোলে পার্ট করার জন্য  প্রায় একমাস সব কিছু থেকে দূরে সরে যান ঘর বন্ধ করে নিজেকে ঘরে আটকে রাখেন আবার Bajirao Mastani movie টি করার সময় তার কাঁধের লিগামেন্ট ছিড়ে যায় কিন্তু তিনি কোনো কিছুতেই ভয় পান্ না আর সবসময় ফুল energy তে থাকেন আর মুখে হাসি থাকে। তার real নামটা তার কাছে খুব বড় মনে হয় সেইজন্য তিনি তার নাম Ranveer Singh করে দেন। ভাবনানি তা বাদ দিয়ে দেন। 

দীপিকার সাথে জুটি বাধার আগে তার লাইফে দুটো girlfriend ছিল। তিনি সব সময় নিউস থাকতে ভালোবাসেন। তাকে নিয়ে নানা controversy আছে। তিনি কিছুতে কান দেননা। তিনি Actor না হলে DJ বা Writer হতে পছন্দ করতেন। তিনি writer হিসাবে কিছুদিন কাজ ও করেন। কিন্তু তিনি inborn Actor বলতে পারেন। তিনি অভিনয় খুব ভালো করেন ও করতে ভালোবাসেন। তিনি খুব কর্মঠ আর এটাই তার সাকসেস এর মূলমন্ত্র।

তিনি খুব অল্প সময়েই নিজের লাইফএ সাকসেস পেয়েছেন তার কাছে এইসব এখনো স্বপ্ন মনে হয় যেমনি দীপিকা কে বিয়ে করা তার কাছে এখনো স্বপ্ন মনে হয়। তার ড্রিম ছিল যে সে যখন best Actor  এর অ্যাওয়ার্ড পাবে তখন দীপিকা তাকে বসে cheers করবে সেই স্বপ্ন ও তার পূরণ হলো এই বছরে যখন সে Padmavatt এর জন্য Award পেলো আর দীপিকা তার জন্য কেঁদে ফেলেছিলো। সেটা খুব ভালো মোমেন্ট ছিল দুজনের জন্য।




















Comments

Popular posts from this blog

BIOGRAPHY OF MADHURI DIXIT NENE (DHAK-DHAK GIRL)

BIOGRAPHY OF MADHURI DIXIT NENE (DHAK-DHAK GIRL) Madhuri Dixit Madhuri Dixit   বলিউড এর একজন জনপ্রিয় অভিনেত্রী। Forbes ম্যাগাজিনের অনুসারে তিনি 90s highest paid actress. Madhuri Dixit কে পদ্মশ্রী উপাধিতে সম্মানিত করা হয় 2008. তিনি 13 বার Filmfare Awards জন্য নোমিনেটেড হয় এটাও একটা রেকর্ড কেননা কোনো বলিউড এক্ট্রেস এতবার নোমিনেটেড হননি। তিনি 6 টি ফিল্মফেয়ারে অ্যাওয়ার্ড জিতেছেন। তিনি মোট 25 টি অ্যাওয়ার্ডস জিতেছেন। তিনি তার মিলিয়ন ডলার smile এর জন্য বিখ্যাত। তিনি একজন trained Kathak ডান্সার। তাকে " Expression Queen " ও বলা হয় আমার মনেহয় তার ফ্যান নেই এমন কোনো ভারতীয় আছে. তিনি সবার প্রিয়। তিনি খুব ভালো অভিনেত্রী, ডান্সার, ও খুব ভালো মনের মানুষ। তার ভুবন ভুলানো হাসির সবাই ফ্যান। তিনি 1999 সালে শ্রীরাম নেনে কে বিয়ে করার পর তার ছেলেদের বড় করার জন্য কিছুু বছরের জন্য America তে থাকেন তারপর আবার India তে রিটার্ন এসে সিনেমাতে কাজ করতে স্টার্ট করেন। তার দুটো ছেলে আছে. তিনি অনেকে টিভি শোতে জজ হন তার মধ্যে " Jhalak Dikhla Jaa ও Dance Deewane " অন্যতম।  মাধুরী মানে

BIOGRAPHY OF AJAY DEVGAN

BIOGRAPHY OF  "AJAY DEVGAN" অজয় দেবগন অজয় দেবগন একজন হিন্দি সিনেমা জগতের famous Actor, Producer, Director. তিনি Ajay Devgn FFilm কোম্পানির মালিক। তিনি প্রায় দুই দশক ধরে হিন্দি সিনেমায় অভিনয় করছেন। তিনি ১০০ এর বেশি হিন্দি সিনেমা তে কাজ করেছেন। UPCOMING MOVIES: "De De Pyar De, Total Dhamal, Taanaji, The Unsung Warrior, Channakya"  DATE OF BIRTH: 2 April 1969  BIRTH PLACE: দিল্লী AGE: 49 Height: 5 feet 10 inches. Profession: Actor, Director, Producer. ZODIAC SIGN: মেশ রাশি। REAL NAME: বিশাল ভীরু দেবগন। PARENTS: ভীরু দেবগন এবং বীনা দেবগন।  SPOUSE: কাজল (মুখার্জি) দেবগন।  সস্ত্রীক অজয় দেবগন  SIBLINGS: অনিল দেবগন, নিলাম দেবগন। SON: Yug দেবগন   DAUGHTER: Nysa দেবগন   FAVORITE CAR: Ferrari, Toyota Celica, Mercedes  Z  Class, Range Rover.  FAVORITE COLOUR :  কালো। FAVORITE FOODS: Chinese Bang-Bang Chicken, মাছের ঝোল আর ভাত, Roasted Chicken, Continental Cuisines.      FAVORITE STARS: মধুবালা এবং অমিতাভ বচ্চন।

BIOGRAPHY OF KANGANA RANAUT 3x NATIONAL AWARDS WINNER

BIOGRAPHY OF KANGANA RANAUT 3x NATIONAL AWARDS WINNER Kangana Ranaut Kangana Ranaut  বলিউড এর একজন সেরা অভিনেত্রী ও তিনবার National Awards Winner . Forbes ম্যাগাজিনে একশো জন Indian celebrity দের মধ্যে তার নাম পরপর পাঁচবার বেরিয়েছে.  কঙ্গনা ৪ টি ফিল্মফেয়ারে অ্যাওয়ার্ড জিতেছেন। তিনি আরো অনেক অ্যাওয়ার্ডস জিতেছেন। তিনি তার বোল্ড স্টেটমেন্ট এর জন্য বিখ্যাত। কঙ্গনা কে " Queen " ও বলা হয়.  তিনি খুব ভালো অভিনেত্রী, লেখক ও ডিরেক্টর । তিনি 2006 সালে Gangster সিনেমা থেকে Debut করেন। প্রথম সিনেমা তে তিনি Filmfare Award পান. তারপরে Queen, Fashion, Tanu Weds Manu Returns  সিনেমার জন্য তাকে National Awards দেওয়া হয়. কঙ্গনা সব থেকে কম বয়েসে National Awards পেয়েছেন সব ভারতীয় অভিনেত্রীদের মধ্যে মাত্র 22 বছর বয়েসে যেটা কিনা খুব গর্বের বিষয়। কঙ্গনা  হিটস মুভিস  মুভি   হলো    Gangster (2006) ,  Fashion (2008) ,  Queen (2014) ,  Once Upon a Time in Mumbaai ,  Tanu Weds Manu , Tanu Weds Manu Return, Double Dhamal, Krish 3,  "Manikarnika" The Queen of Jhansi , Raaz, Ra