Skip to main content

BOLLYWOOD DAILY UPDATES

BOLLYWOOD DAILY UPDATES

আজকে Manikarnika movie এর ট্রেলার launch হয়েছে। এই মুভি 25 জানুয়ারী 2019তে রিলিজ হবে। এই মুভি তে মুখ্য অভিনয়ে আছেন Kangana Ranawat,Yishu Sengupta, Ankita Lokhande


DECEMBER 13th 2018

Isha Ambani and Anand Piramal's Grand Wedding

কালকে Mukesh Ambani ও Nita Ambani র মেয়ের (Isha  Ambani) বিয়ে হয়ে গেলো Anand Parimal এর সাথে। এই বিয়েতে সব সেলেবরা উপস্থিত ছিল।  এই বিয়েটা Mumbai এ মুকেশ অম্বানিকে ঘরে Antali এ হয়েছিল। এই বিয়েতে সব বড় অভিনেতা, অভিনেত্রী, খেলোয়াড়  আর পলিটিশিয়ানদের উপস্থিতি দেখা যাচ্ছিলো।

এই বিয়েতে Hilari Clinton কে দেখা গেছে তিনি চিফ গেস্ট ছিলেন।

অমিতাভ বচ্চন তার ফ্যামিলি তে নিয়ে এসেছিলো। তার ছেলে মেয়ে, বউমা, নাতনি সবাই কে নিয়ে। 

Salman Khan এবং Shahrukh Khan কেও দেখা গেছিলো।


সচিন টেন্ডুলকার তার ফ্যামিলি কে নিয়ে এসেছিলো। Rajnikanth ও তার wife কে নিয়ে উপস্থিত ছিল।  
মুকেশ  অম্বানির ভাই অনিল আম্বানি ও উপস্থিত ছিল এমনকি প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জী ও উপস্থিত ছিলেন।

মমতা মুখার্জী ও পার্টি এ গেছিলেন।

তাছাড়া সব বড় রাজনেতা, অভিনেতা, অভিনেত্রীরা,  খেলোয়াড়, ও ব্যাবসায়ীরা উপস্থিত ছিলেন। যেমনি রেখা, গৌরী খান, সুনীল শেঠি, শিল্পা শেঠি, আমির খান, কিরণ রাও, কারণ জোহার, আলিয়া ভট্ট, খুশিকাপুর , জানভি কাপুর, অনিল কাপুর, সোনাম কাপুর, শহীদ কাপুর, মিরা কাপুর, বিদ্যা বালান,  কারিনা কাপুর, সাইফ আলী খান, কারিশমা কাপুর, চন্দ্রবাবু নাইডু, চিতোমব্রম, রাজনাথ সিংহ, যুবরাজ সিং আরো ও অনেকে।

এই বিয়েতে Newly Wed দীপিকা, রানভীরকে ও এসেছিলো।

প্রিয়াঙ্কা  ও নিক জোনাস কেও দেখা গেছিলো তারাও খুব তারাতারি তাদের Mumbai এর রিসেপশন তা সেরে ফেলবেন হয়তো 20 ডিসেম্বর এ হবে তাদের মুম্বাই এর রিসেপশন।

ইশার বিয়েতে আম্বানির পরিবার বরযাত্রীকে আমন্ত্রণ জানানোর জন্য দাঁড়িয়েছিল। ইশার দুই ভাই ঘোড়ায় চেপে বরকে আমন্ত্রণ জানানোর জন্য দাঁড়িয়ে ছিল.

এই বিয়েতে কেও বাকি ছিল না যত বড় সেলিব্রিটি হোক সবাই এসেছিলো বর বধূকে আশীর্বাদ দিতে ও পার্টি এনজয় করতে।

এই বিয়েতে আনুমানিক 15  মিলিয়ন ডলার খরচ হয়েছে ধারণা করা হচ্ছে। এরপর Isha Ambani এর যমজ ভাই Akhash Ambani ও বিয়ে ঠিক হয়ে আছে হয়তো জানুয়ারী তে হবে। 

Isha Ambani কে তার শশুর শাশুড়ি একটি মার্বেল পাথরের তৈরি ঘর উপহার দিয়েছেন।

আনন্দ পিরামাল Piramal Enterprise এর মালিক।
   
এই বিয়েতে কস্টিউম এর থিম ছিল ইন্ডিয়ান সেইজন্য সব সেলেবরা Ethnic attire এসেছিলো পার্টি এটেন্ড করতে।


কালকে আর সেলেব জুটির ও বিয়ে হয়ে গেলো আমাদের কমেডিয়ান Kapil Sharma আর Ginni

DECEMBER 11th 2018


Isha Ambani আর  Anand Parimal এর  বিয়েতে  সব  সেলিব্রিটি র এখন উদয়পুরে  হোটেল  Oberoi এ জমা  হয়েছে  সবাই  মিলে  enjoy  করছে  একসাথে  ডান্স  করছে। সবাই  যেন  stage এ আগুন  লাগিয়ে  দেবে।  Salman Khan  থেকে  শুরু করে  Aamir Khan, Shahrukh Khan সবাই  enjoy করছে আর  Ishaর বিয়ের  আগের সেরেমনি তে পার্টিসিপেট  করছে। যত বড়  সেলিব্রিটি  হোক সবাই  Join করেছে  আর সবাই খুব  মজা  করছে  যতই  হোক  Mukesh Ambani মেয়ের  বিয়ে বলে  কথা।  12 December তার  মেয়ের  বিয়ে  মানে  আগামীকাল।

Tiger Shroff ও তার বোন Krishna Shroff মিলে মুম্বাই এ একটি Fitness Centre শুরু করলেন। আপনাদের Tiger এর ফিটনেস নিয়ে কিছু বলার দরকার নেই. এটাও সোনা যাচ্ছে যে তিনি নাকি Hollywood এ chance পেয়েছেন। দেখা যাক তিনি হলিউড এ কাজ করেন কিনা না কিন্তু হলিউড এ যাওয়ার জন্য তিনি একদম ফিট.

DECEMBER 10th 2018


MUKESH AMBANI'S DAUGHTER ISHA AMBANI MARRIGE NEWS



আপনারা সবাই জানেন নিশ্চয় ভারতের সবথেকে বড়লোক ওর শিল্পপতি মুকেশ অম্বানির কন্যা Isha Ambani এর সাথে Anand Parimal এর বিয়ে ১২ ডিসেম্বর ২০১৮ হবে । Isha Ambani তার  Isha Ambani Instragram Account এ সব ফটো শেয়ার করেছেন। তাদের বিয়ে হবে উদয়পুরের Udai Bilaser Hotel Oberoi এ. Isha Ambani বিয়েতে Pop Singer "Beyonce" ও পারফর্ম করবেন। Beyonce  ও ভেনুতে পৌছে গেছেন।

দুদিন আগের থেকে সব সেলেব্রিটিদের ভিড় সেখানে শুরু হয়েছে তাদের মধ্যে নতুন Couple Priyanka Chopra আর Nick Jonas এর জুটি সবার নজর  কাড়ছে।  তাছাড়াও রয়েছে Deekipa Ranveer এর জুটি। আম্বানি কন্যার Sangeet Ceremony তে বলিউডের সব তারকাদের Dance Performance দেখা গেছে আজকে হয়তো আরো প্রোগ্রাম আছে. ইশার সঙ্গীত উৎসব Amitabh Bachchan এর ফ্যামিলি কেও দেখা গেছে। Aishwarya Rai কে তার Husband Abhiskhek এর সাথে নাচ করতে দেখা গেছে। Shahrukh Khan কে তার wife Gauri এর সাথে dance করতে দেখা গেছে এছাড়াও Ambani Family কেও ডান্স করতে দেখা গেছে। তাদের বিয়ের আগের সব অনুষ্ঠানে সব তারকাদের ভিড় দেখা যাচ্ছে বিয়েতো হয়তো বেশিরভার সেলিব্রিটিরাই উপস্থিত থাকবে।


Taimur Ali Khan এখন  "Prime Minister Mr Narendra Modi" এর  সাথে দাঁড়িয়ে 


কি হল  চমকে গেলেনতো।  ঠিকই শুনছেন  তৈমুর আলী  খান  এখন  আমাদের  Prime Minister Shree Narendra Modi মতন  Famous হয়ে যাচ্ছেন।  আসলে  আজকে  সব  ভারতীয়  দের  List দেওয়া হয়েছে  যারা সারা পৃথিবীতে  Famous বা নিজের  নাম কামিয়েছেন  সেই লিস্ট  এ  Mr. Narendra Modi প্রথম  স্থান  পেয়েছেন আর  Taimur Ali  Khan  দশ  নম্বর এ  আছেন  যেখানে  তার মা  ও বাবার  নাম  ১ থেকে ১০ মধ্যে নেই তাহলে  আপনি চিন্তা করতেই  পারছেন   "Taimur  Ali Khan" কত ফ্যান এখন থেকেই। পরে কি হবে  আপনারা  ভাবতেই পারছেন  সেইজন্য ই   তার  ঠাকুমা  শর্মিলা  ঠাকুর  ভয় পান  তার  এতো  ছোট  বয়েসে  এতো  ফ্যান  আর   নাম  দেখে। 

রিসেন্টলি  Taimur  স্কুল  এর  স্পোর্টস  পার্টিসিপেট  করেছিল  তার মায়ের  সাথে  আর  Second Birthday পালন  কারবার জন্য  South  Africa যাচ্ছে তার  Family এর সাথে। 

DECEMBER 8th 2018


PRIYANKA CHOPRA IS THE "MOST POWERFUL WOMAN IN 2018" ACCORDING TO THE FORBES MAGAZINE

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra কে সবথেকে "Most Powerful Woman" এর খেতাব পেয়েছে "ফোর্বস" ম্যাগাজিনে অনুসারে। Forbes ম্যাগাজিনে তার Ranking সবথেকে উপরে 2018 সালের  মহিলাদের মধ্যে। মনে হচ্ছে নিক জোনাসের সাথে বিয়ে করে প্রিয়াঙ্কা চোপড়ার নাম আরো বেরে যাচ্ছে। দেখুন কিছুদিন আগেই Priyanka Chopra আর Nick Jonas এর বিয়ে নিয়ে যা তা ছেপেছিলো "The Cut" বলে ইংলিশ ম্যাগাজিনে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার Power মানতে হবে তার ফ্যানস দের objection এ সেই আর্টিকেল তো সরানো হয়েছে প্লাস রিপোর্টার কে ক্ষমা চাইতে হয়েছে। তাহলে আপনারা বুঝতেই পারছেন প্রিয়াঙ্কা চোপড়া আর তার ফ্যানস কত আর তাদের power কত. প্রিয়াঙ্কার নামে যা তা বললেই হলো ফ্যানস রা তা মেনে  নেবে কেন।  এই ম্যাগাজিন কে তার আর্টিকেল সারাতে হয়েছে আর ক্ষমা ও চেয়েছেন তাদের নিজেদের ভুলের জন্য।

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস তাদের Umaidh Bhawan এর Reception এ খুব সুন্দর লাগছিলো। তারা তাদের ফটো টুইটার আর ইনস্টাগ্রাম এ শেয়ার করেছে।


Priyanka Chopra কে নিয়ে আর একটা Breaking  News আছে যে তিনি তার সোশ্যাল মিডিয়া একাউন্ট এ তার surname change করেছেন। তিনি তার Husband Nick Jonas এর Surname লাগিয়েছেন তার surname এর পরে "Priyanka Chopra Jonas" দারুন না।  তিনি এমনটি কেন করেছেন তার পিছনে অনেক কারণ আছে কেননা তাকে একজন বিখ্যাত Astrologer (Sanjay Jumani)  এমনটাই করতে বলেছেন কেননা তার নাকি বিয়ের পরে কিছু Problem এ পড়তে পারেন সেইজন্য এই suggestion দিয়েছেন তার Astrologer. তিনিই prediction করেছিলেন যে প্রিয়াঙ্কা চোপড়ার ৩৬ বয়েসে বিয়ে হবে এবং তা সত্যি হলো।  


Sonali Bendre Returned to India After completed Her First Stage of Treatment


আপনারা ঠিক শুনেছেন সোনালী বেন্দ্রে তার Third Stage Cancer এর ট্রিটমেন্ট করে ভারতে ফিরে এসেছেন এবং দেশে ফেরার খুশি তার চোঁখে মুখে দেখা যাচ্ছে। তিনি খুবই কঠিন পরিস্থিতির মধ্যে ছিলেন যখন তার ট্রিটমেন্ট চলছিল আমেরিকায় কিন্তু তার ফ্যামিলি সবসময় তার পাশে ছিল এবং তিনিও খুব সাহসের সাথে তার অসুখের সাথে মোকাবিলা করেছেন। তিনি প্রায় ৬ মাস আমেরিকা তে ছিলেন এবং তার পাশে তার দিদি সবসময় ছিল। তিনি তার বড়ো  দিদিকে কে সেইজন্য খুব ভালোবাসেন তার মতে বড়ো দিদি মায়ের মতন। তার এই কঠিন পরিস্থিতে তার স্বামী Goldie Bahl এবং ছেলে খুব support করেছে তাকে তাড়াতাড়ি ঠিক হওয়ার জন্য কেননা Chemotherapy নেওয়া সোজা কাজ নয়। আমরা ঠাকুরের কাছে এই প্রার্থনা করবো যেন তিনি তাড়াতাড়ি পুরোপুরি সুস্থ হয়ে যান। 


"SONCHIRIYA" TRAILER RELEASE 


Sonchiriya ট্রেইলার কালকে বের হয়েছে YouTube চ্যানেল এ.


এই সিনেমা টি তে মুখ্য ভূমিকায় আছে Sushant Singh Rajput , Bhumi Pednekar, Manoj Bajpayi, Ranbir S ও আরো অনেকে। সিনেমা টি February 2019 মাসে  Release হবে।  



“COFFEE WITH KARAN” SPECIAL GUEST WILL BE SONAM KAPOOR WITH HER SISTER AND BROTHER

“COFFEE WITH KARAN” এর প্রোগ্রামে কারণ জহরের এই সপ্তাহের special guest  হবেন Sonam Kapoor Ahuja এবং তার সাথে তার ভাই Harshbardhan Kapoor আর তার বোন Rhea Kapoor ও থাকবে। আপনারা রেডি থাকুন যারা এই প্রোগ্রাম টি পছন্দ করেন ভাই বোনের মধ্যে Tuning দেখার জন্য। আপনারা সবাই জানেন যে সোনাম কাপুর অনিল কাপুরের মেয়ে এবং তিনি Businessman Anand Ahuja কে বিয়ে করেছেন। 

DECEMBER 7th 2018

"Mika Singh Arrested By Dubai Police"


আজকের সব থেকে Breaking News যে Mika Singh Dubai এ কনসার্ট করতে গেছিলো কিন্তু Dubai পুলিশ তাকে Arrest করেছেন কেননা তিনি নাকি কোনো মেয়েকে অশ্লীল ফটো সেন্ট করেছেন তার মোবাইল জানিনা কতটা সত্যি কিন্তু তিনি আপাতত Dubai Jail এ আছেন। মিকা Singh এর ফ্যামিলি প্রায় আইনি ঝামেলাতে জড়িয়ে পড়েন জানি না কি ব্যাপার।



Shahrukh Khan's Twitter Account  Won "Most Talked" একাউন্ট সব Celebrity দের একাউন্টের মধ্যে  

সস্ত্রীক শাহরুখ খান
সস্ত্রীক শাহরুখ খান

তারমানে Shakrukh Khan টুইটার একাউন্ট থেকে সব থেকে বেশি টুইট হইল সব সেলিব্রিটি একাউন্ট থেকে। টুইটার এই উপাধি শাহরুখ খানের একাউন্ট কে দিয়েছেন। শাহরুখ খানের Zero মুভি এই মাসেই রিলিজ হবে। 


DECEMBER 6th 2018


Deepaki won the Title of "Asia's Most Sexiest Woman"


আপনারা ঠিক শুনেছেন আজকেই এই লিস্টটি শেয়ার করা হয়েছে। এই লিস্ট অনুসারে


#1. Deepika Padukone.

#2. Priyanka Chopra.
#3. Nia Sharma.
#4. Mahira Khan.
#5. Shivangi Joshi.

তাহলে আপনারা বুঝতেই পারছেন দীপিকা এখনের সবথেকে ডিমান্ডিং actress. তাছাড়া ইনকামের দিক থেকেও দীপিকা পঞ্চম স্থানে আছেন Forbes ম্যাগাজিনের অনুসারে এবং Female Actress এর মধ্যে সবার প্রথমে। দীপিকা বিয়ের পরেই নিজের কাজে involved হয়ে গেছেন রিসেন্টলি তিনি একটি ম্যাগাজিনের (Vogue) জন্য Photo Shoot করিয়েছেন এবং এই ফটো গুলোতে তিনি খুব Bold এন্ড Stunning লাগছে।


"Kedarnath" Movie Screening 

সারা আলী খান তার মায়ের সাথে
সারা আলী খান তার মায়ের সাথে 

"কেদারনাথ" সিনেমা টি কালকে রিলিজ হবে সেইজন্য তার স্ক্রীনিং রাখা হয়েছিল। এই মুভি তে সইফ আলী খানের আর অম্রিতা সিংহ এর কন্যা Sarah Ali Khan ও Sushant Singh Rajput লিড রোলে আছেন। সারা আলী খানের এটি Debut movie. মুভি স্ক্রীনিং এ Janvi Kapoor , Khushi Kapoor, Ishan Khattar , Kartik Aryan, Anayana Pande, Pooja Hegde, Shashank Khaitan, Yami Gautam  ও অনেকে উপস্হিত ছিলেন। এই মুভিটি উত্তরাখন্ড এ শুটিং হয়েছে। সিনেমা টি একটি হিন্দু মেয়ে এবং মুসলিম ছেলের ভালোবাসার কাহিনীর উপরে তৈরি। এটি Abhishek Kapoor Direct করেছেন।


Kareena Kapoor Khan likes "Web Series" 


কারিনা কাপুর খানের ওয়েব সিরিজ করতে চান যদি কিনা ওয়েব সিরিজ "Sacred Games এর মতন সুন্দর হয়" তারমানে তিনি বলতে চান যে তিনিও ওয়েব সিরিজ করতে চান যদি ভালো স্টোরি বা ক্যারেক্টার পান। 


TAIMUR ALI KHAN's popularity  


আপনারা জানেন Taimur Ali Khan এর popularity কত সবাই ওর জন্য পাগল সেইজন্য তার নামের Doll ও মার্কেট এসে গেছে যার জন্য তার ঠাকুমা Sharmila Thakur এর খুব চিন্তা হচ্ছে তার মতে এতো ছোট বয়েসে এতো পপুলারিটি ঠিক নয়।  শুধু তার ঠাকুমা নন সবাই তার পপুলারিটি নিয়ে চিন্তিত। Taimur খুবই Cute যার জন্য ক্যামেরাম্যান রা তার এক ঝলক পাওয়ার জন্য সবসময় ক্যামেরা নিয়ে রেডি থাকে আর তার কোনো ফটো সোশ্যাল মিডিয়া তে দিলেই সাথে সাথে ভাইরাল হয়ে যাই। তিনি সবার প্রিয় এবং সোশ্যাল মিডিয়ার চার্মিং কিডস।


DECEMBER 5TH 2018


URI' Trailer Launch


আপনারা অভিনেতা Vicky Kaushal নাম শুনে থাকবেন তিনি খুব কম সময়ের মধ্যেই খুব ভাল অভিনয় করে নাম করেছেন।  আজকে তার আর একটি movie এর ট্রেলার launch হল URI, movieটি পুরোপুরি ভারতীয় সেনাদের Surgical Strike এ আধারিত। তার অভিনয় দেখার মতো। trailer দেখলে খুব ভালো লাগবে।  সিনেমা টি 11 January 2019  release হবে। দারুন মুভি হবে ট্রেলার দেখেই মনে হচ্ছে। এই সিনেমাটিতে অভিনয় করেছেন Vicky Kaushal, Yami Gautam, Paresh  Rawal , Aditya Dhar. সিনেমাটি 18 September 2016 সার্জিকাল  Strike  ঘটনা  কে ঘিরে তৈরি।


INDIAN RICHEST CELEBRITY ACCORDING TO THE "FORBES" MAGAZINE


ইন্ডিয়ান রিচেস্ট সেলেব্রেটি হলো সালমান খান পরপর তিনবার ফোর্বস ম্যাগাজিনের অনুসারে। তার নেট ইনকাম 253. 25  কোটি এবং বিরাট কোহলি হলো সেকেন্ড ইন্ডিয়ান রিচেস্ট সেলিব্রিটি, থার্ড পসিশন আছে অক্ষয় কুমার, আর দীপিকা পাডুকোন 5th পসিশন এ আছেন এই ম্যাগাজিনে অনুসারে। শাহরুখ খান এর পসিশন একটু পিছিয়ে গেছে 1  থেকে 10 এর তালিকা থেকে সরে গেছেন।


কাজল সিঙ্গাপুর এ মায়ের সাথে ছুটি কাটাচ্ছেন  



তনুজা, কাজল, তানিশা
তনুজা, কাজল, তানিশা
অভিনেত্রী কাজল এবং তার মা তনুজা সিঙ্গাপুরে ছুটি কাটাচ্ছেন এখন।  তারা নিজেদের ফটো শেয়ার করেছেন  instragram এ সিঙ্গাপুর এর botanical garden থেকে. তাদেরকে খুব সুন্দর লাগছে। এখনো মা আর মেয়ের Smile সবাইকে চমক লাগিয়ে দিচ্ছে।

প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের বিয়ের খবর

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া 

কালকে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের দিল্লীতে রিসেপশন ছিল আপনারা সকালেই জানেন যে রিসেন্টলি তাদের বিয়ে হয়েছে 1 এবং 2 ডিসেম্বর 2018 রাজস্থানের যোধপুর শহরে হয়।  প্রথমে খ্রীষ্টান মতে তারপরে হিন্দু মতে বিয়ে হয় দুজনের। বিয়েতে প্রিয়াঙ্কা লাল রঙের লেহেঙ্গা পড়েছিল যেটা কিনা সব্যসাচী ডিসাইন করেছিল। খ্রীষ্টান মতে বিয়ের করার সময় white Colour এর outfit  পড়েছিল যেটা কিনা Ralph Lauren Design করেছিল। নিক জোনাস প্রিয়াঙ্কা কে বিয়েতে surprise দিয়েছিল ১৮ ফুট এর Wedding Cake বানিয়ে যেটা কিনা দুবাই ও কুয়েত থেকে Chef এনে তৈরি করিয়েছিলো Nick. কেক টা  বিয়ের আকর্ষণ ছিল এবং সেই Cake টা তলোয়ার দিয়ে কাটা হয়.

গতকাল তারা দিল্লিতে রিসেপশনটা সেরে ফেললেন। রিসেপশন এ মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী উপস্থিত ছিলেন আরও অনেক গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। প্রিয়াঙ্কা রিসেপশন সাদা রঙের (off  white) লেহেঙ্গা পড়েছিলেন এন্ড নিক জোনাস deep blue colour এর Tux আর trousers পড়েছিলেন। তাদের দুজন কে দেখে made for each other মনে হচ্ছিলো। তাদের outfit টি Falguni Shane Peacock designed করেছেন. প্রিয়াঙ্কার মা মধু চোপড়া গোল্ডেন Colour এর ড্রেস পড়েছিলেন এবং খুব সুন্দর লাগছিলেন। এই অনুষ্ঠানে নিক জোনাসের মা, বাবা, ভাই ও তার ফিয়ান্সে, প্রিয়াঙ্কা চোপড়া ভাই, মা, উপস্থিত ছিল এবং সব রিলেটিভ উপস্থিত ছিল.




  

Comments

Popular posts from this blog

BIOGRAPHY OF MADHURI DIXIT NENE (DHAK-DHAK GIRL)

BIOGRAPHY OF MADHURI DIXIT NENE (DHAK-DHAK GIRL) Madhuri Dixit Madhuri Dixit   বলিউড এর একজন জনপ্রিয় অভিনেত্রী। Forbes ম্যাগাজিনের অনুসারে তিনি 90s highest paid actress. Madhuri Dixit কে পদ্মশ্রী উপাধিতে সম্মানিত করা হয় 2008. তিনি 13 বার Filmfare Awards জন্য নোমিনেটেড হয় এটাও একটা রেকর্ড কেননা কোনো বলিউড এক্ট্রেস এতবার নোমিনেটেড হননি। তিনি 6 টি ফিল্মফেয়ারে অ্যাওয়ার্ড জিতেছেন। তিনি মোট 25 টি অ্যাওয়ার্ডস জিতেছেন। তিনি তার মিলিয়ন ডলার smile এর জন্য বিখ্যাত। তিনি একজন trained Kathak ডান্সার। তাকে " Expression Queen " ও বলা হয় আমার মনেহয় তার ফ্যান নেই এমন কোনো ভারতীয় আছে. তিনি সবার প্রিয়। তিনি খুব ভালো অভিনেত্রী, ডান্সার, ও খুব ভালো মনের মানুষ। তার ভুবন ভুলানো হাসির সবাই ফ্যান। তিনি 1999 সালে শ্রীরাম নেনে কে বিয়ে করার পর তার ছেলেদের বড় করার জন্য কিছুু বছরের জন্য America তে থাকেন তারপর আবার India তে রিটার্ন এসে সিনেমাতে কাজ করতে স্টার্ট করেন। তার দুটো ছেলে আছে. তিনি অনেকে টিভি শোতে জজ হন তার মধ্যে " Jhalak Dikhla Jaa ও Dance Deewane " অন্যতম।  মাধুরী মানে

BIOGRAPHY OF AJAY DEVGAN

BIOGRAPHY OF  "AJAY DEVGAN" অজয় দেবগন অজয় দেবগন একজন হিন্দি সিনেমা জগতের famous Actor, Producer, Director. তিনি Ajay Devgn FFilm কোম্পানির মালিক। তিনি প্রায় দুই দশক ধরে হিন্দি সিনেমায় অভিনয় করছেন। তিনি ১০০ এর বেশি হিন্দি সিনেমা তে কাজ করেছেন। UPCOMING MOVIES: "De De Pyar De, Total Dhamal, Taanaji, The Unsung Warrior, Channakya"  DATE OF BIRTH: 2 April 1969  BIRTH PLACE: দিল্লী AGE: 49 Height: 5 feet 10 inches. Profession: Actor, Director, Producer. ZODIAC SIGN: মেশ রাশি। REAL NAME: বিশাল ভীরু দেবগন। PARENTS: ভীরু দেবগন এবং বীনা দেবগন।  SPOUSE: কাজল (মুখার্জি) দেবগন।  সস্ত্রীক অজয় দেবগন  SIBLINGS: অনিল দেবগন, নিলাম দেবগন। SON: Yug দেবগন   DAUGHTER: Nysa দেবগন   FAVORITE CAR: Ferrari, Toyota Celica, Mercedes  Z  Class, Range Rover.  FAVORITE COLOUR :  কালো। FAVORITE FOODS: Chinese Bang-Bang Chicken, মাছের ঝোল আর ভাত, Roasted Chicken, Continental Cuisines.      FAVORITE STARS: মধুবালা এবং অমিতাভ বচ্চন।

BIOGRAPHY OF KANGANA RANAUT 3x NATIONAL AWARDS WINNER

BIOGRAPHY OF KANGANA RANAUT 3x NATIONAL AWARDS WINNER Kangana Ranaut Kangana Ranaut  বলিউড এর একজন সেরা অভিনেত্রী ও তিনবার National Awards Winner . Forbes ম্যাগাজিনে একশো জন Indian celebrity দের মধ্যে তার নাম পরপর পাঁচবার বেরিয়েছে.  কঙ্গনা ৪ টি ফিল্মফেয়ারে অ্যাওয়ার্ড জিতেছেন। তিনি আরো অনেক অ্যাওয়ার্ডস জিতেছেন। তিনি তার বোল্ড স্টেটমেন্ট এর জন্য বিখ্যাত। কঙ্গনা কে " Queen " ও বলা হয়.  তিনি খুব ভালো অভিনেত্রী, লেখক ও ডিরেক্টর । তিনি 2006 সালে Gangster সিনেমা থেকে Debut করেন। প্রথম সিনেমা তে তিনি Filmfare Award পান. তারপরে Queen, Fashion, Tanu Weds Manu Returns  সিনেমার জন্য তাকে National Awards দেওয়া হয়. কঙ্গনা সব থেকে কম বয়েসে National Awards পেয়েছেন সব ভারতীয় অভিনেত্রীদের মধ্যে মাত্র 22 বছর বয়েসে যেটা কিনা খুব গর্বের বিষয়। কঙ্গনা  হিটস মুভিস  মুভি   হলো    Gangster (2006) ,  Fashion (2008) ,  Queen (2014) ,  Once Upon a Time in Mumbaai ,  Tanu Weds Manu , Tanu Weds Manu Return, Double Dhamal, Krish 3,  "Manikarnika" The Queen of Jhansi , Raaz, Ra